আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


কলারোয়ায় দলবেঁধে কাঁধে কাঁধ মিশিয়ে ছবি তুলছে উপজেলা কৃষি অফিস

মহামারি করোনার সময়ে কলারোয়ায় লকডাউন ঘোষনা করলেও দলবেধে কাঁধে কাঁধ মিলিয়ে ছবি তুলতে দেখা গেছে উপজেলা কৃষি অফিসের একটি প্রোগ্রামে।

রোববার (১৩জুন) বেলা ১টার দিকে উপজেলা কৃষি অফিসের সামনে প্রায় ৪০/৫০জন কৃষক জড়ো করে উপকার সমাগ্রী বিতরণ করেন উপজেলা কৃষি অফিস। এই অফিস নিয়মিত ভাবে গ্রামের সহজ সরল মানুষকে বাড়ী থেকে ডেকে নিয়ে দলবদ্ধ ভাবে কৃষক সমাবেশ করছে।

এখানে সরকারী আইন মানা হচ্ছে না। উপজেলার হেলাতলা ইউনিয়নের জাফরপুর গ্রামে মাঠ দিবস করার সময় স্থানীয় গ্রামবাসী ব্যাপক ভাবে সমালোচনা করে উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলামকে নিয়ে। উপজেলায় প্রায় ঘরে ঘরে জ¦র ছর্দ্দি ও কাশি সেই সাথে করোনায় আক্রান্ত মানুষ রয়েছে। ঠিক সেই সময়ে উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম উপজেলার প্রতিটি ইউনিয়নে মাঠ দিবস ও কৃষক সমাবেশ শুরু করেছে জোরদার ভাবে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, করোনার সময় কোন জনসমাবশে করা যাবে না। কোন অফিস করোনার সময়ে কাউকে উপকার সামগ্রী দিলে একজন একজন করে ব্যক্তি এসে তা নিয়ে যেতে পারবেন।


Top